আমার খালা মারা যান অনেকদিন রোগে ভুগেখালার সবচেয়ে বড় মেয়ে শিলাগ্রামের মেয়েবাড়িতে ওকে দেখার মতো আর কেই নেইদুই ভাই শহরে থাকেভাইদের সাথে থাকার মতো সুযোগও নেইতাই মা তাকে আমাদের বাসায় নিয়ে আসে আমাদের বাসা ছিল অনেক বড়আমার বড় ভাই ও বোন পড়ালেখার জন্য ঢাকায় থাকতো বাসায় আমি, মা, বাবা আর শিলা থাকতামশিলা আমার চেয়ে বছর তিন বড় হবেআমি তখন ক্লাস নাইনের ছাত্রযৌবন জ্বালায় আমি পুড়ি প্রতিক্ষণতার মধ্যে একটি অতিবো সেক্সি মেয়ে যদি আশা পাশে ঘুরে বেড়ায়, তাহলে কেমন লাগবে!!! ঈদের পর বাবা-মা বিশেষ কাজে যেতে হলো গ্রামের বাড়িতেআপু এবং ভাইয়া কলেজ খোলার কারণে আবারো চলে যায় ঢাকায়আমি আর শিলা শুধু বাসায়!!! কিযে মজা লাগছিল তখন, লিখে বোঝাতে পারবো নাসারাদিন টিভি দেখে আর গল্প করে কাটালাম দুজনে আমি যে তাকে বিছানায় নিজের করে পেতে চাই সেটা, তাকে কোন ভাবেই বুঝতে দিলাম নাকিন্তু তার চোখে আমি যৌনতা খুঁজে পেতামরাতের খাবার খেয়ে বললাম, আমি আপনার সাথে শুতে চাইআমি একা একা ঘুমাতে পারবো নাপ্রথমে সে রাজি হচ্ছিল নাপরে জোর করাতে রাজি হলোআমি বড় বিছানার এক পাশে, আর শিলা অন্য পাশে কিভাবে যে কি করি ভেবে পাচ্ছিলাম নাখুব ভয় লাগছিল তখনকারণ, এটাই আমার জীবনের প্রথম অভিজ্ঞতাআমি অস্থিরতার কারণে কিছুটা কাঁপছিলামআস্তে আস্তে আমি শীলার দিকে এগিয়ে গেলামপ্রথমে ওর উর্ধ্বত বুকে হাত রাখলাম জটাত করে সরিয়ে দিলপরে আবারো দিলামএবার ও বলে উঠলো, "এই , এইসব কি করছো?" আমি কিছু না বলে, ওকে জড়িয়ে ধরতে গেলামসে আমাকে ধরে বললো, "কি হলো? এতেই কি তোমার অবস্থা রাখার হয়ে গেল??" বলেই মুচকি হাসি দিল আমাকে উদ্দেশ্য করেআমি আবারো তাকে খুব চাপ দিলামওর বুকের উপর উঠে গোলাম আমাকে সরাতে চেষ্টা করলোকিন্তু, পারলোনাআস্তে আস্তে একটু একটু লজ্জাও পেলোআমি শিলাকে চুমো দিতে লাগলামসে অস্থির হয়ে গেলোআমি তার জামা খুলে ফেললামতার দুধ দুটোকে চুসতে লাগলামসে প্রচন্ড শিহরিত হতে লাগলো আমি এরপর তার নাভিতে চুমো দিলামসে আমাকে ধরে চুমো দিতে শুরু করলো পাগলের মতোআমি তার পায়জামা খুলে ফেললামআমার ধনটা এতো শক্ত হয়ে গেল যে, বলার মতো নয়তার ভোদাতে একটা আঙুল ঢুকিয়ে দিতেই সে উঁ-আঁ শব্দ করতে লাগলোআমি আর সহ্য করতে পারলাম নাতার শক্ত ভোদায় ধনটা আস্তে আস্তে ঢুকিয়ে দিতে লাগলামখুব কষ্ট হচ্ছিলএতো শক্ত ভোদা যে, বলার মতো নয়তাছাড়া আমার ধনটাও খুব মোটা ও লম্বাসে ব্যাথ্যায় কোকিয়ে উঠলোবলতে লাগলো,"আস্তে আস্তেখুব ব্যাথ্যা পাচ্ছি। " আমিও ভয় পেয়ে গেলামনা-জানি রক্তপাত শুরু হয়! আমিও আস্তে আস্তে ঠাপ দিতে লাগলামকী যে আনন্দ আর সুখ অনুভূতি হচ্ছিল আমার বলার মতো নয়জীবনের প্রথম চোদাচুদি করছিতারও প্রচন্ড ভাল লাগছে একটু পর ব্যাপক চোদা শুরু করেদিলামঅনেক্ষণ পর বুঝতে পারলাম আমার মাল আসছেতাই তখনই ধনটা ওর ভোদার ভেতর থেকে বের করেনিতেই গলগল করে গরম-ঘন মাল বেরিয়ে গেল এরপর আমি আর সে একে-অন্যকে জড়িয়ে শুয়ে থাকলামপুরো ৭দিন তার ভোদায় ব্যাথ্যা ছিল তাই ৭দিন পর আরো তিন-চার বার তাকে চুদলামপরেরবার আরো বেশি মজা পেয়েছি দুবার তার ভোদায় মাল ছেড়েছি এখন যে তিন সন্তানের জননীথাকে গ্রামে তার স্বামীর সাথেসেই থেকেই তার সাথে কোন যোগাযোগ নেইআমার খুব ইচ্ছা, তাকে আর একটি বার চুদবোজানি না, সেই দিন কবে আসবে

বাংলা চুদাচুদি ভিডিও ডাউনলোড করুন

বাংলা চুদাচুদি ও চটি গল্প

These Blog under Construction:

http://arabianclip.blogspot.com/

http://video4downloads.blogspot.com/

http://arabianvideo.blogspot.com/



0 comments:

Most Recent Post